ট্রফিক সার্জেন্ট কিবরিয়ার দাফন সম্পন্ন, জানাজায় মানুষের ঢল

পটুয়াখালীতে ট্রফিক সার্জেন্ট কিবরিয়ার জানাজায় হাজার মানুষের ঢল। আজ তাকে দুপুর ১২ টায় তার নিজ বাড়ী মির্জাগজ্ঞ উপজেলার সুবিদখালী সরদার বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ সময় সহকর্মীসহ এলাকার সর্বস্তরের সাধারন মানুষ উপস্থিত ছিলেন। এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয় কিবরিয়ার কফিনের পাশে। বাতাস ভারী হয়ে ওঠে স্বজন ও সহকর্মীদের কান্নায়।

এর আগে, বুধবার সকাল ১১ টায় তৃতীয় বারের মত জানাজার নামাজ অনুষ্ঠিত হয় সুবিদখালী র.ই সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে। পটুয়াখালী জেলা পুলিশের পক্ষ থেকে গার্ড অফ অনার প্রদান করা হয় নিহত হওয়ায় কিবরিয়ার কফিনে।
জানাযায়,পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য শাহজাহান মিয়া, পুলিশ সুপার মোহাম্মদমইনুল হাসান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোমবার সকালে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে বরিশাল-পটুয়াখালী মহা সড়কের কর্নকাঠি জিরো পয়েন্ট এলাকায় দ্বায়িত্বরত অবস্থায় ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া মিকেলকে একটি কাভার্ডভ্যান চাপা দেয়। মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর