আজ শুক্রবার রাত ২:২০, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

রাজধানীতে অনুষ্ঠিত হয়ে গেলো ক্যারিয়ার বিষয়ক আলোচনা

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০১৭ , ১২:৪৮ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : শিক্ষা
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : আজ রাজধানীর নিকুঞ্জে ক্যারিয়ার বিষয়ক এক আলোচনা অনুষ্ঠিত হয়েছে। ক্যারিয়ার বিষয়ক এই আলোচনা প্লাটফর্ম হান্টার নামে একটি সংগঠনের এর উদ্দ্যোগে সার্চ লাইট ট্রেনিং সেন্টারে অনুষ্ঠিত হয় । প্রায় ৫ শতাধিক ফ্রেশ গ্রাজুয়েট, তরুণ উদ্দ্যোক্তা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন।

ক্যারিয়ার বিষয়ক এই আলোচনায় ফ্রেশ গ্রাজুয়েটদের উদ্দ্যেশ্যে বক্তব্য রেখেছেন মাল্টি ন্যাশনাল কোম্পানী অগমেডিক্স এর কান্ট্রি ডিরেক্টর রাশেদ নোমান, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর স্কুল অব বিজনেস এর চেয়ারম্যান সহযোগী অধ্যাপক এস.এম. আরিফুজ্জামান, ফেডেক্স এক্সপ্রেস এর হেড অব হিউম্যান রিসোর্সেস এম.এ. মান্নান, প্রফেশনাল ট্রেইনার রিদওয়ান-উল – করিম চৌধুরী ও কর্পোরেট ব্যক্তিত্ব অরুপ দাস চৌধুরী প্রমুখ।

ফ্রেশ গ্রাজুয়েট ও তরুণ উদ্দ্যোক্তারা জব মার্কেটে কি কি সমস্যার সম্মুখীন হয়, সেখানে কি কি প্রতিবন্ধকতা রয়েছে, চ্যালেঞ্জ সমূহ, নির্ভুলভাবে সি.ভি রাইটিং, কিভাবে জব মার্কেট এর জন্য প্রস্তুতি নিতে হয় ইত্যাদি বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।\

অনুষ্ঠান শেষে অংশগ্রহণকারী সকল ফ্রেশ গ্রাজুয়েট, তরুণ উদ্দ্যোক্তাদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়। অংশগ্রহণকারী গ্রাজুয়েটবৃন্দ বক্তাদের কাছে সরাসরি প্রশ্ন করে অজানা বিভিন্ন বিষয় সম্পর্কে জানারও সুযোগ পেয়েছেন।