প্রেমিকের বাড়ীতে দুই সন্তানসহ প্রেমিকা

প্রেম মানে না বয়স, দুই সন্তান সাথে নিয়ে প্রেমিকা প্রেমিকের বাড়ীতে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়ার মাঠ পাড়া এলাকায়।

জানা গেছে , উপজেলার দেয়াড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড মাঠ পাড়া এলাকার নুরজ্জামানের ছেলে মুনছুর আলীর সাথে প্রেমে জড়িয়ে পড়ে একই এলাকায় স্বামী পরিতাক্তা ডলি খাতুন (৩৫)। দীর্ঘ দিন ধরে চলে তাদের মধ্যে প্রেম নেয়া দেয়া।

গত ১৬ জুলাই বিয়ের দাবীতে প্রেমিকা ডলি খাতুন তার প্রেমিক সাতক্ষীরার পাটকেলঘাটা ভাঙ্গাড়ী দোকানে যান। সেখান থেকে তাদের দুজনকে পাটকেলঘাটা থানা পুলিশ আটক করে। পরে তারা ছাড়া পায়। এঘটনা এলাকায় প্রকাশ পাওয়ায় ডলি খাতুন দুই মেয়ে সন্তান সাথে নিয়ে প্রেমিকের বাড়ীতে বিয়ের দাবীতে অবস্থান নেয়।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মাহবুবর রহমান মফে জানান-মুনছুর আলীর বাড়ী থেকে ডলি খাতুনের দুই মেয়েকে নিয়ে গেছে তার দেবররা। বুধবার দুপুরে ডলি খাতুনকে তার ভাইয়েরাা ধরে বাড়ীতে নিয়ে গেছে বলে মুনছুর আলীর পরিবারে পক্ষ থেকে জানিয়েছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর