২০, নভেম্বর, ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০

যুক্তফ্রন্ট-গণফোরামের বৃহত্তর ঐক্য গড়ার সিদ্ধান্ত

আপডেট: আগস্ট ২০, ২০১৮

যুক্তফ্রন্ট-গণফোরামের বৃহত্তর ঐক্য গড়ার সিদ্ধান্ত

যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারার প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী এবং গণফোরাম নেতা ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন বৃহত্তর ঐক্য গড়তে সিদ্ধান্ত নিয়েছেন।

১৯ আগস্ট রবিবার রাতে বি. চৌধুরীর বারিধারার বাসভবন “মায়া-বি”তে যুক্তফ্রন্ট এবং গণফোরামের এক যৌথসভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লা চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী. বি চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, জেএসডির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদউদ্দিন মাহমুদ ও নাগরিক ঐক্যের শহীদুল্লা কায়সার উপস্থিত ছিলেন।

ঈদুল আজহার পর পরই ন্যূনতম সময়ের মধ্যে সাংবাদ সম্মেলন করে মহাসমাবেশ ও পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

সোমবার বিকাল ৫টায় দুই শীর্ষ নেতা ও অন্যান্য নেতারা ড. কামালের বেইলী রোডের বাসভবনে যৌথসভায় মিলিত হবেন বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়। সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরীর প্রেস সচিব জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত বার্তায় এ তথ্য জানানো হয়