মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন ফরম জমা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদ নির্বাচনের মনোয়ন ফরম দিয়েছেন সম্ভাব্য প্রার্থীরা। বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ বাবু সুকুমারের কাছে নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীরা এ মনোনয়ন ফরম জমা দেন।

নির্বাচনে ভিপি পদে প্রতিদন্দীতা করবেন সাইফুল ইসলাম তুহিন, মো আবু ভুইয়া, নজরুল ইসলাম, আমির হোসেন। জিএস পদে সাদিকুল ইসলাম সজীব, শামীম ওসমানসহ বিভিন্ন পদে মোট ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করবেন।

ভিপি প্রার্থী সাইফুল ইসলাম তুহিন বলেন, ভিপি নির্বাচিত হলে মুড়াপাড়া কলেজের উন্নয়নে তিনি গুরুত্বপূর্ন ভুমিকা পালন করবেন। কলেজে ক্যান্টিন স্থাপন ও কমন রুমের ব্যবস্থান করবেন।
জিএস প্রার্থী সাদিকুল ইসলাম সজীব বলেন, আমি জিএস নির্বাচিত হলে শিক্ষার্থীদের মাদক থেকে দূরে রাখতে নানা কর্মসূচী পালন করবো। শিক্ষার্থীরা যাতে নির্বিঘে চলাফেরা করতে পারে সে ব্যবস্থা করবো। ইভটিজিং এর ব্যাপারে কঠোর পদক্ষেপ গ্রহন করবো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর