২১, নভেম্বর, ২০১৮, বুধবার | | ১২ রবিউল আউয়াল ১৪৪০

নরসিংদীতে পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু

আপডেট: আগস্ট ২০, ২০১৮

নরসিংদীতে পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু

নরসিংদীর মনোহরদী উপজেলায় পুকুরে ডুবে দুই বোনসহ তিন শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঈদুল আজহার আনন্দের পূর্ব মুহুর্তে দুই পরিবারসহ এলাকায় নেমে এসেছে বিষাদের ছায়া।

শনিবার বিকাল ৩টার দিকে উপজেলার উত্তর চরমান্দালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো উত্তর চরমান্দালিয়া গ্রামের আসাদ মিয়ার মেয়ে রিক্তা আক্তার (১০) ও শিখা আক্তার (৮), এবং একই গ্রামের সৌদি প্রবাসী মিজানুর রহমানের মেয়ে মিলি আক্তার (৭)। তিনজনই চরমান্দালিয়া কিন্ডার গার্টেনের তৃতীয় ও প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

চরমান্দালিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল্লাহ আল ফারুক ফিরোজ  জানান, শনিবার বিকাল ৩টার দিকে রিক্তা, শিখা ও মিলি বাড়ির অদূরে খেলা করছিল। সন্ধ্যা হয়ে যাওয়ার পরও তারা বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ করেও তাদের পাওয়া যাচ্ছিল না। পরে রাতে নিহতদের বাড়ির কাছে আবুল কাশেমের পুকুরে লাশ ভেসে থাকতে দেখে এলাকাবাসী।

খবর পেয়ে বাড়ির লোকজন ও স্থানীয়রা পুকুর থেকে একে একে তিন শিশুর লাশ উদ্ধার করে। এ ঘটনায় চরমান্দালিয়া কিন্ডার গার্টেনের শিক্ষার্থী, শিক্ষক ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মনোহরদীর রামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই তানবির আহম্মেদ জানান, এ বিষয়ে মনোহরদী থানায় অপমৃত্যু মামলা হয়েছে। নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।