২১, নভেম্বর, ২০১৮, বুধবার | | ১২ রবিউল আউয়াল ১৪৪০

সেন্সর পেল ‘ক্যাপ্টেন খান’

আপডেট: আগস্ট ২০, ২০১৮

সেন্সর পেল ‘ক্যাপ্টেন খান’

আসছে ঈদে বড় পর্দার সবচেয়ে প্রতীক্ষিত ছবি ‘ক্যাপ্টেন খান’ সেন্সরের চৌকাঠ পেরিয়েছে। চলচ্চিত্র সেন্সর বোর্ডের সচিব আলী সরকার চ্যানেল আই অনলাইনকে খবরটি জানিয়েছেন।

তিনি বলেন, ‘ক্যাপ্টেন খান’ রবিবার দুপুরের পর সেন্সরে প্রদর্শিত হয়। ছবিটি দেখে সেন্সর বোর্ডের সদস্যরা প্রশংসা করেছেন। একইসাথে ‘কর্তন ছাড়াই’ মুক্তির অনুমতি দিয়েছেন।

মাস তিনেক আগে নির্মাণ শুরু হয় ‘ক্যাপ্টেন খান’র। শুরু থেকেই আলোচনায় ছিল ছবিটি। গান, টিজার, পোস্টার রিলিজের পর দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয় শাপলা মিডিয়া প্রযোজিত শাকিব-বুবলী জুটির এই ছবিটি। এছাড়া ‘ক্যাপ্টেন খান’ এবারের ঈদে শীর্ষ নায়ক শাকিব খান অভিনীত একমাত্র ছবি!

শাপলা মিডিয়া থেকে জানা যায়, ২০০ এর বেশি সিনেমা হলে চলবে ‘ক্যাপ্টেন খান’। সেভাবেই হল বুকিং চলছে। শুধু তাই নয়, ‘ক্যাপ্টেন খান’ প্রদর্শনের জন্য বন্ধ থাকা অনেকগুলো সিনেমা হল আবার চালু হচ্ছে৷ হাই রেন্টালে এসব হলে চলবে ছবিটি।

‘ক্যাপ্টেন খান’ ছবি নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন। শাকিব-বুবলী ছাড়াও আরো আছেন সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান।

এদিকে, সেন্সর বোর্ডের একাধিক সদস্যের সঙ্গে আলাপ করে জানা গেছে, ‘ক্যাপ্টেন খান’-এর পাশাপাশি ঈদে মুক্তির জন্য সেন্সরে জমা পড়া আরেক ছবি মাহি-বনির ‘মনে রেখো’-ও আনকাট সেন্সর লাভ করেছে।