আজ শুক্রবার রাত ২:১৭, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

ফাইনালে পাকিস্তানের বিপক্ষে তামিমদের একাদশে পরিবর্তন

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০১৭ , ২:৪৫ অপরাহ্ণ
ক্যাটাগরি : ক্রিকেট
পোস্টটি শেয়ার করুন

নিজেদের দেশে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে নানা ভাবে চেষ্টা করে যাচ্ছে পাকিস্তান। তারই অংশ হিসেবে বিশ্ব একাদশের বিপক্ষে আয়োজন করেছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আজ বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে নামবে দল দুইটি। খেলাটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের বেসরকারি টেলিভিশন গাজী টিভি।

বিশ্ব একাদশ ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে আজ। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। সিরিজে এখন ১-১ সমতা রয়েছে। তাই আজকের ম্যাচটি সিরিজ নির্ধারণী ম্যাচে পরিণত হয়েছে।

এই সিরিজে বিশ্ব একাদশের হয়ে খেলছেন টাইগার ওপেনার তামিম ইকবাল। গত দুই ম্যাচে তার রান সংখ্যা যথাক্রমে ১৮ ও ২৩। বিশ্ব একাদশের প্লেয়িং ইলেভেনে আজ একটি পরিবর্তন আসতে পারে। ডেভিড মিলারের জায়গায় খেলতে পারেন জর্জ বেইলি। কারণ, এই সিরিজে বিশ্ব একাদশে জর্জ বেইলিই একমাত্র খেলোয়াড় যিনি ম্যাচ খেলার সুযোগ পাননি।

সম্ভাব্য বিশ্ব একাদশ: হাশিম আমলা, তামিম ইকবাল, ফাফ ডু প্লেসি (অধিনায়ক),থিসারা পেরেরা, জর্জ বেইলি, টিম পেইন (উইকেটরক্ষক), পল কলিংউড, বেন কাটিং, ড্যারেন স্যামি, স্যামুয়েল বদ্রি, ইমরান তাহির ও মরনে মরকেল।