আজ শুক্রবার রাত ২:০৮, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

রাতে বিশ্ব একাদশ-পাকিস্তান সিরিজ নির্ধারণী ম্যাচের জমজমাট লড়াই

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০১৭ , ১০:২৬ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : ক্রিকেট
পোস্টটি শেয়ার করুন

বিশ্ব একাদশ ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে আজ। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। সিরিজে এখন ১-১ সমতা রয়েছে। তাই আজকের ম্যাচটি সিরিজ নির্ধারণী ম্যাচে পরিণত হয়েছে।

এই সিরিজে বিশ্ব একাদশের হয়ে খেলছেন টাইগার ওপেনার তামিম ইকবাল। গত দুই ম্যাচে তার রান সংখ্যা যথাক্রমে ১৮ ও ২৩। বিশ্ব একাদশের প্লেয়িং ইলেভেনে আজ একটি পরিবর্তন আসতে পারে। ডেভিড মিলারের জায়গায় খেলতে পারেন জর্জ বেইলি। কারণ, এই সিরিজে বিশ্ব একাদশে জর্জ বেইলিই একমাত্র খেলোয়াড় যিনি ম্যাচ খেলার সুযোগ পাননি।

এই সিরিজে গত দুই ম্যাচে প্রচুর রান এসেছে। আজও হয়তো দর্শকরা হাই-স্কোরিং একটি ম্যাচ দেখতে যাচ্ছে। প্রথম ম্যাচে ২০ রানের জয় পেয়েছিল পাকিস্তান। আর দ্বিতীয় ম্যাচে সাত উইকেটের জয় পেয়েছিল বিশ্ব একাদশ।

সংক্ষিপ্ত স্কোর-

বিশ্ব একাদশ (সম্ভাব্য প্লেয়িং ইলেভেন): তামিম ইকবাল, হাশিম আমলা, টিম পেইনে (উইকেটরক্ষক), ফাফ ডু প্লেসিস, থিসারা পেরেরা, ডেভিড মিলার/জর্জ বেইলি, ড্যারেন স্যামি, বেন কাটিং, স্যামুয়েল বাদরি, মরনি মরকেল, ইমরান তাহির।

পাকিস্তান একাদশ (সম্ভাব্য): আহমেদ শেহজাদ, ফখর জামান, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক, উইকেটরক্ষক), ইমাদ ওয়াসিম, ফাহিম আশরাফ, শাদব খান, সোহেল খান, হাসান আলী/উসমান শিনওয়ারি, রুম্মন রইস।