আজ সোমবার সকাল ৬:৩১, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং, ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২রা সফর, ১৪৩৯ হিজরী

সাউথ এশিয়ান ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডস – ২০১৭ পেল ডেইলি স্টার

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০১৭ , ৫:৫০ অপরাহ্ণ
ক্যাটাগরি : গণমাধ্যম
পোস্টটি শেয়ার করুন

নিউজ ডেস্ক : সাউথ এশিয়ান ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডস ২০১৭-এর আসরে ডেইলি স্টার সেরা ডিজিটাল অ্যাডভার্টাইজিং ক্যাম্পেইন শাখায় গোল্ড এবং সেরা সোশ্যাল মিডিয়া এনগেজমেন্ট শাখায় গোল্ড পুরস্কার জিতেছে।

ওয়ার্ল্ড অ্যাসোসিয়েশন অব নিউজপেপারস অ্যান্ড নিউজ পাবলিশার্স (ওয়ান-ইফরা) এবং গুগলের যৌথ উদ্যোগে এ পুরস্কার দেওয়া হয়।

ভারতের চেন্নাইয়ের আইটিসি গ্র্যান্ড চোলায় বুধবার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় । ডেইলি স্টার হেড অব মার্কেটিং তাজদিন হাসান এবং ডিজিটাল মার্কেটিং ম্যানেজার শুভাশীষ রায় পত্রিকাটির পক্ষে পুরস্কার গ্রহণ করেন।

বিশ্ব মা দিবস উপলক্ষে ডেইলি স্টার কর্তৃক পরিচালিত সোশ্যাল মিডিয়া ভিত্তিক “মায়ের ডাকা নাম” ক্যাম্পেইন জন্য সেরা সোশ্যাল মিডিয়া এনগেজমেন্ট শাখায় পুরস্কার লাভ করে।

এই ক্যাম্পেইন যৌথ আয়োজক হিসেবে ছিল সিবিএল মাঞ্চি। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ভিত্তিক বাংলাদেশে তৈরি পণ্যের রান্নাবিষয়ক উদ্ভাবন প্রতিযোগিতা ‘রাইজ হাই বাংলাদেশ’-এর জন্য সেরা ডিজিটাল অ্যাডভার্টাইজিং ক্যাম্পেইন বিভাগে পুরস্কার লাভ করে পত্রিকাটি । এই প্রতিযোগিতার যৌথ আয়োজক হিসেবে রয়েছে ক্রাউন সিমেন্ট। বর্তমানে প্রতিযোগিতাটির সিজন-২ এর কার্যক্রম চলছে।

এ বছরের আসরে মোট দশটি বিভাগে সাউথ এশিয়ান ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড দেওয়া হয়। বিশ্বখ্যাত প্রতিষ্ঠান গুগলের সঙ্গে এই অনুষ্ঠানের যৌথ আয়োজক ওয়ান-ইফরা সাংবাদিকতা বিষয়ক একটি আন্তর্জাতিক সংস্থা। ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড পুরস্কারটি সংবাদ মাধ্যমের সঙ্গে গণমানুষকে যুক্ত করার ক্ষেত্রে যারা অসাধারণ অবদান রেখে চলেছেন তাদের জন্যে পৃথিবীর অন্যতম মর্যাদাপূর্ণ পুরস্কারের একটি।

গণমাধ্যম বিভাগের আরো খবর