এরশাদের কবরের পাশে তার কবরের জায়গা রাখতে অনুরোধ

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা হুসাইন মুহম্মদ এরশাদের কবর ঢাকা নাকি রংপুরে হবে এই প্রশ্নের সমাধান হলো তিনদিন পর। রংপুরবাসীর ভালোবাসায় নিজ বাড়ি ‘পল্লী নিবাসে’চির নিন্দ্রায় শায়িত হয়েছেন সাবেক প্রেসিডেন্ট এরশাদ।

এর আগে দলীয় সিদ্ধান্ত ছিলো ঢাকার সেনানিবাসে হবে এরশাদের কবর। কিন্তু রংপুরবাসীর আবেগের প্রতি শ্রদ্ধা জানিয়ে দলীয় সিদ্ধান্ত পরিবর্তন হয়েছে। প্রথমে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের দলীয় সিদ্ধন্ত পরিবর্তনে মত দেন, পরে এতে সম্মতি দিয়েছেন এরশাদের স্ত্রী রওশন এরশাদও।

এ বিষয়ে জাতীয় পার্টির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, এরশাদের প্রতি রংপুরের গণমানুষের আবেগ, ভালোবাসা, শ্রদ্ধা আর কৃতজ্ঞতাবোধকে শ্রদ্ধা জানিয়ে এরশাদকে রংপুরেই দাফন করতে অনুমতি দিয়েছেন রওশন এরশাদ। এরশাদের কবরের পাশে তার জন্য কবরের জন্য জায়গা রাখতেও অনুরোধ জানিয়েছেন রওশন।

রওশন এরশাদ বলেন, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রতি রংপুরের গণমানুষের ভালোবাসা উপেক্ষা করা সম্ভব নয়। তাদের আবেগ ও অনুরাগেই রংপুরে এরশাদকে সমাহিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর