মনিরামপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

যশোর মণিরামপুর গালদা-কৃষ্ণবাটি সড়কে মোটরসাইকেল দূর্ঘটনায় তাসকিয়া খাতুন(৪)নামের এক শিশু কন্যার মৃত্যু ও আহত হয়েছে একজন।নিহত শিশু তাসকিয়া(৪) রাজগঞ্জের খেদাপাড়া ইউনিয়নের গালদা গ্রামের মোস্তাক আলীর কন্যা এবং গুরুতর আহত হয়েছে মোস্তাকের ভাইপো সাইফুল ইসলাম।

(সোমবার ১৫ই জুলাই) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।জানাগেছে,মাত্র কিছুদিন আগে মালয়েশিয়া থেকে বাড়ি ফেরেন সাইফুল ইসলাম।সোমবার দুপুরে চাচাতো বোন তাসকিয়াকে সাথে নিয়ে চাচার নতুন ডিসকভার(১২৫ সিসি)মোটর সাইকেলে ঘুরতে বের হন তিনি।

গ্রামের মধ্যে পাকা সড়কে মোড় ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল নিয়ে পড়ে যান তিনি।এসময় ঘটনাস্থলে মারা যায় শিশু তাসকিয়া।আর গুরুতর আহত হন সাইফুল।খবর পেয়ে মণিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা সাইফুলকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন।

পরে তাকে যশোর সদর হাসপাতালে রেফার করা হয়।মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার হুমায়ুন কবির বলেন, মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে তাসকিয়া নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃজেসমিন সুমাইয়া বলেন,সাইফুলের বুক ও মাথার আঘাত গুরুতর।তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর