১২ বছরের কিশোরীকে ধর্ষণ, বাবা আটক

স্ত্রীর অনুপস্থিতিতে নিজের ১২ বছর বয়সী মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে মমিন মিয়া (৩৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে।অভিযুক্ত ঘাতক বাবাকে আটক করেছে পুলিশ।

রোববার (১৪ জুলাই) দুপুরে তাকে গ্রেফতার করেছে নরসিংদীর মাধবদী থানা পুলিশ।

মমিন কুষ্টিয়া সদর উপজেলার হরি নারায়নপুর এলাকার মৃত মিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, মমিন মিয়া পেশায় একজন রাজমিস্ত্রি। রাজমিস্ত্রি পেশার সুবাধে গত ৫ বছর ধরে মাধবদী থানার আনন্দি এলাকার হোসেন মিয়ার বাড়িতে ভাড়া থাকতো। তার স্ত্রী ও ভুক্তভোগী মেয়ের মা মাধবদীতে একটি পাওয়াল লুম ফ্যাক্টরিতে কাজ করে। মায়ের অনুপস্থিতিতে গত ২ মাস পূর্বে নিজ কিশোরী মেয়েকে জোড়পূর্বক ধর্ষণ করে মমিন মিয়া। ধর্ষণের বিষয়টি ওই কিশোরী তার মাকে জানালে লোকলজ্জার ভয়ে মা বিষয়টি গোপন রাখে। এরপর থেকে প্রায় সময় নিজ মেয়েকে ধর্ষণ করতে থাকে সে।

রোববার সকালে পুনরায় মেয়েকে জোড়পূর্বক ধর্ষণ করলে দুপুরে মেয়েটির মা মাধবদী থানায় এসে অভিযোগ করেন। আর এই অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত মমিন মিয়াকে গ্রেফতার করে।

থানায় ওই কিশোরীর মা বলেন, মেয়েকে যখন এই নরপশু ধর্ষণ করেছে তখন মেয়ে আমাকে জানিয়েছে। তখন তাকে আমি জিজ্ঞাসা করলে সে ক্ষমা চেয়ে বলে জীবনে আর এ ধরনের কাজ করবে না। পরে মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে আর লোক লজ্জার ভয়ে কিছু বলিনি। কিন্তু আজ যখন সে আবার এই কাজ করল তখন তাকে আর ক্ষমা করা যায় না। আমি তার সর্বোচ্চ শাস্তি কামনা করছি।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর