বাবার মৃত্যুতে ভেঙে পড়লেন এরিক এরশাদ

দীর্ঘদিন বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগে মারা গেছেন সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান ও একাদশ সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ। তার রুহের মাগফিরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ছেলে এরিক এরশাদ।

২৬ জুন থেকে তিনি রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুর খবর শুনে এরই মধ্যে হাসপাতালে পৌঁছেছেন তার পরিবারের সদস্য ও দলীয় নেতাকর্মীরা।

সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। স্বজন ও শুভানুধ্যায়ীদের কান্নায় ভারী হয়ে উঠে পরিবেশ। এরশাদের ছেলে এরিক এরশাদ বাবার জন্য দোয়া চেয়ে কান্নায় ভেঙে পড়েন। কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন। তাকে যেন আল্লাহ বেহেশত নসিব করেন।

উল্লেখ্য, এরশাদের প্রথম স্ত্রী রওশন এরশাদ জাতীয় পার্টির নেত্রী। গত সংসদে তিনি বিরোধীদলীয় নেতা ছিলেন। এছাড়া ২০০০ সালে এরশাদ ফ্যাশন ডিজাইনার বিদিশা ইসলামকে বিয়ে করেছিলেন। বিয়ের পর তিনি বিদিশা এরশাদ নামে পরিচিত হন। ২০০১ সালের ১১ মার্চ বিদিশার গর্ভে জন্ম নেয় এরিক। বিদিশা-এরশাদের বিচ্ছেদ হলে এরিক বিদিশার কাছেই বেড়ে ওঠেন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর