আজ বুধবার দুপুর ১২:১৪, ২৩শে আগস্ট, ২০১৭ ইং, ৮ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ৩০শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

সীতাকুণ্ডের ভাটিয়ারীতে আবারো লাশ উদ্ধার

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : মার্চ ১০, ২০১৭ , ১২:০৮ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : চট্টগ্রাম
পোস্টটি শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডের সেনা নিয়ন্ত্রিত গালফ ক্লাবের পাশ থেকে গত ৬ মার্চ (সোমবার) অজ্ঞাত এক যুবতীর লাশ উদ্ধারের তিনদিন পর ৯ মার্চ বৃহস্পতিবার আবারো গলিত অজ্ঞাত লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, ৮ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় বাংলাদেশ মিলিটিরি একাডেমি পাহাড়ের পাদদেশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া লাশের আনুমানিক বয়স (৩২)। পরে ময়না তদন্তের জন্য লাশটি চমেক হাসপাতালের প্রেরণ করে পুলিশ।জানা যায়, উপজেলাধীন ভাটিয়ারী ইউনিয়নে বাংলাদেশ মিলিটিরি একাডেমি সংলগ্ন পাহাড়ের পাদদেশে বৃহস্পতিবার বিকালে এক অজ্ঞাতনামা লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা থানায় অবহিত করলে সীতাকুণ্ড থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান জানান, ‘ভাটিয়ারী ইউনিয়নের বাংলাদেশ মিলিটারি একাডেমি (বিএমএ) এলাকায় অজ্ঞাতনামা আনুমানিক এক সপ্তাহ আগের গলিত লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

লাশটি এক সপ্তাহ আগে কে বা কারা হত্যা করে পাহাড়ের পাদ দেশে ফেলে দিয়েছে।’ এদিকে এক সপ্তাহের মধ্যে সেনাবাহিনী নিয়ন্ত্রিত এলাকার মধ্যে ২ টি অজ্ঞাত লাশ পাওয়া নিয়ে জনমনে কৌতুহলের সৃষ্টি হয়েছে।