ঝিনাইদহে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

ঝিনাইদহ সদর উপজেলার উদয়পুর এলাকা থেকে গুলিবিদ্ধ অবস্থায় রুবলে হোসেন (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রুবেল হোসেন উদয়পুর এলাকার ছমির হোসেন মন্ডলের ছেলে। এসময় উদ্ধার করা হয়েছে ৭’শ পিচ ইয়াবা, একটি দেশীয় তৈরীর বন্দুক ও এক রাউন্ড গুলি।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, শহরের উদয়পুর এলাকা দিয়ে শহরে মাদকের একটি চালান আসছে। এমন সংবাদের ভিত্তিতে সদর থানার এস আই ইউনুস আলী গাজী সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় মাদক ব্যবসায়ী রুবেল পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি বর্ষন করতে যায়। পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। এতে রুবেল গুলিবিদ্ধ হয়। পরে সেখান থেকে তাকে আটক করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ইয়াবা, অস্ত্র ও গুলি। তার নামে ঝিনাইদহ সদর থানাসহ বিভিন্ন থানায় ৬ টি মামলা আছে বলে জানিয়েছে পুলিশ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর