খুব ক্ষেপে গেলেন সানাই, বললেন কড়া কথা

বর্তমান শোবিজ অঙ্গনের সবচেয়ে আলোচিত-সমালোচিত নাম সানাই মাহবুব সুপ্রভা। বেশ আগে থেকেই নানা কারণে সংবাদের শিরোনাম হয়েছেন তিনি।শোবিজ অঙ্গনে কাজ করলেও তাকে অনেকে নায়িকা হিসেবে মানতে নারাজ।এমনটা প্রায়সই দেখা যায়।এবার তাদের উদ্দেশ্যে কড়া কথা বললেন সমালোচিত এই নায়িকা।

বৃহস্পতিবার (১১ জুলাই) নিজের ফেসবুক পেজে সেই আক্ষেপ জেড়েছেন সানাই। সেখানে তিনি সমালোচনাকারীদের নিয়ে লিখেন, ‘শুভ দুপুর! একটা কথা না বলেই পারলাম না,ওরা কেমন নায়িকা যাদের কেউ গুগলে সার্চ করে না? ওরা যদি নায়িকাই হবে তাহলে ওদের প্রতি মানুষের আকর্ষণ নেই কেনো?

সানাই তার পোস্ট বুঝাতে চেয়েছেন, তিনি প্রকৃত নায়িকা।তার ধারণা গুগলে তাকে নিয়ে অনেকে সার্চ দেয়।এর পর এর মুল কারণও নিজে খুঁজে বের করেন।তিনি লিখেন, ‘ও এবার বুঝছি কারণ ওরা বড় নায়িকা দের নিয়ে সমালোচনা করে, গীবত গেয়ে সময় নষ্ট করে তাই! তাহলে ওরা ওদের নায়িকা দাবী করে কেনো??যাদের নিয়ে মানুষের কোনো আগ্রহ নেই???ওরা বড় জোর নায়িকা দের চ্যালা হতে পারে এর বেশি কিছু না!

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর