বেরোবির ভিন্ন দুটি বিভাগের শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরণ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর (বেরোবি)-এর উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ ও ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগে সদ্যভর্তিকৃত (প্রথম বর্ষ স্নাতক ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষ) শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (২৩ মার্চ ২০১৯ তারিখে) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সভা কক্ষে আনুষ্ঠানিকভাবে বিভাগ দুটির শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ করা হয়। মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে বিভাগ দুটির সকল নতুন শিক্ষার্থীবৃন্দকে আইডি কার্ড পড়িয়ে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগ দুটির বিভাগীয় প্রধান মোঃ দেলোয়ার হোসেন ও সুমন কুমার দেবনাথ। আইডি কার্ড প্রস্তুত কমিটির আহবায়ক ড. মোঃ রশীদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট তাবিউর রহমান প্রধান, সাইবার সেন্টারের পরিচালক মুহাঃ শামসুজ্জামান, সহকারী প্রক্টর মোঃ মাসুদ-উল-হাসান, ইইই বিভাগের সহকারী অধ্যাপক জোয়ার্দার জাফর সাদিক, মোঃ শরীফ উদ্দীন, প্রভাষক এ. কে. এম মাহমুদুল হক, ফিজিক্যাল ইন্সট্রাক্টর মোঃ সোহেল রানাসহ বিভাগ দুটির নতুন ব্যাচের সকল শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে প্রথম বর্ষ ¯স্নাতক ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের পরিসংখ্যান, সমাজবিজ্ঞান, রাষ্ট্রবিজ্ঞান ও গণযোগাযোগ ও সাংবাদিকতা, দুর্যোগ ব্যবস্থাপনা এবং ইতিহাস ও প্রত্নতত্ব বিভাগের শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরণ সম্পন্ন করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর