“বেনাপোল এক্সপ্রেস” উদ্বোধন ১৭ই জুলাই

আগামী ১৭ জুলাই থেকে বেনাপোল-ঢাকা রুটে ‘বেনাপোল এক্সপ্রেস’ নামকরন ট্রেন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।উদ্বোধনী দিন বেলা সোয়া একটায় ট্রেনটি বেনাপোল থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে।ট্রেনে বগি থাকবে ১২টি।

বেনাপোল রেলওয়ে স্টেশনে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন,বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মোঃ শামসুজ্জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা প্রধানমন্ত্রীর সঙ্গে সংযুক্ত থাকবেন। কয়েকদিনের মধ্যেই অনলাইনসহ নতুন এই ট্রেনের টিকিট বিক্রি শুরু হবে।

বেনাপোলের স্টেশন মাস্টার সাইদুজ্জামান বলেন, মৌখিকভাবে ঊর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি অবহিত করেছেন।ট্রেন চলাচল সংক্রান্ত কাজের অগ্রগতি প্রায় সম্পন্ন।

রেলওয়ে পশ্চিমাঞ্চলের প্রধান পরিবহন তত্ত্বাবধায়ক মোঃ শাহ নেওয়াজ বলেন,বেনাপোল- ঢাকা ট্রেনের নামকরণ করা হয়েছে “বেনাপোল এক্সপ্রেস”। এ ট্রেনে বিমানের মতো বায়ো-টয়লেট সুবিধা রয়েছে। আসনগুলোও আধুনিক।প্রতিদিন বেলা সাড়ে ১১টার দিকে ট্রেনটি বেনাপোল থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে। আবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে বেনাপোলের উদ্দেশে ছেড়ে আসবে। সকাল আটটার মধ্যে ট্রেনটি বেনাপোল বন্দরে পৌঁছে যাবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর