আশাশুনিতে গ্রেফতারি পরোয়ানার ৪ আসামি আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা পুলিশ ৪ গ্রেফতারি পরোয়ানার আসামী গ্রেফতার করেছে। মঙ্গলবার রাতে উপজেলায় বসবাসরত আটককৃত আসামিদের নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার কুড়িকাহুনিয়া গ্রামের মৃত মোহর আলী গাজীর ছেলে মোঃ আরশাদ গাজী, মৃত কাদের সানার ছেলে মোঃ রশিদ সানা ও কুল্যা গ্রামের আব্দুল আজিজের ছেলে মোঃ আবু সাঈদ।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালাম জানান , গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মোঃ মামুনুর রহমান, এসআই মোঃ বিল্লাল হোসেন ও এএসআই মোঃ মোকাদ্দেস হোসেনসহ সংঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় আশাশুনি থানার মামলা নং-০৬(০৭)১৯ এর এজাহারনামীয় আসামী মোঃ আরশাদ গাজী , মোঃ রশিদ সানাকে প্রতাপনগর বাজার হতে, সিআর-২১৭/১৮ গ্রেফতারী পরোয়ানার আসামী মোঃ আবু সাঈদকে তার নিজ বাড়ী হতে গ্রেফতার করে পুলিশ। সিআর-১৮/২০/১৯ গ্রেফতারী পরোয়ানার আসামী মিলোন হোসেন সানাকে নিজ বাড়ী হতে গ্রেফতার করে পুলিশ। তিনি আরো জানান, আটককৃতদের বুধবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর