মোবাইলে প্রেম অত:পর থানায় প্রেমিক যুগলের বিয়ে!

বগুড়ার শেরপুর থানায় এক প্রেমিক যুগলের বিয়ে সম্পন্ন হয়েছে। পুলিশের মধ্যস্থতায় দুই পরিবারের সম্মতিতে তিন লাখ টাকা দেনমোহর মূলে এই বিয়ে সম্পন্ন হয়।

২৩ মার্চ শনিবার দুপুরে পৌরসভার কাজী ডেকে থানার সার্ভিস ডেলিভারী সেন্টার কক্ষে রেজিস্ট্রি ও বিয়ে পড়িয়ে দেয়া হয়। ঘটনাটি জানাজানি হলে চা ল্যেকর ঘটনা হিসেবে বেশ আলোচনার জন্ম দিয়েছে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া পশ্চিমপাড়া গ্রামের ফজর আলীর ছেলে সুমন সেখের (২৩) সঙ্গে ঢাকা গাজীপুর জেলার মণিপুর এলাকার মতিন সেখের মেয়ে মাহি সেখের (২১) মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় ঘটে। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

দীর্ঘ দুই বছর ধরে যোগাযোগ অব্যাহত থাকার সূত্র ধরে গত শুক্রবার ২২মার্চ মাহি সেখ তার এক ফুফাতো বোনকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে শেরপুর উপজেলার বাগড়া গ্রামস্থ সুমন সেখের বাড়ি এসে উঠে। স্থানীয় লোকজন ঘটনাটি জানতে পেরে থানা পুলিশকে সংবাদ দেয়। পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে ওই প্রেমিক যুগলকে উদ্ধার করে থানায় আনে। একপর্যায়ে উভয় পরিবারের সম্মতিতে বিয়েতে রাজী হন।

পরে কাজী ডেকে জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে উক্ত পরিমাণ টাকা দেমনোহর ধার্য করে থানায়ই তাদের বিয়ে দেয়া হয় বলে পুলিশের এই কর্মকর্তা জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর