সৈয়দপুর বিমানবন্দর আর্ন্তজাতিক করনের লক্ষ্যে ফিল্ডবুকের কাজ শুরু

সৈয়দপুর বিমানবন্দর আ লিক তথা আর্ন্তজাতিক হিসেবে উন্নীত করতে সম্প্র্রসারনের লক্ষ্যে ফিল্ডবুকের কাজ শুরু হয়েছে। গত ৮ এপ্রিল বিকাল ৪ টায় বাঙ্গালিপুর ইউনিয়নের লক্ষণপুর পশ্চিমপাড়া থেকে এ কাজ শুরু করা হয়। নীলফামারী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাহীনুর আলম, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম গোলাম কিবরিয়া ও সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার উপস্থি’ত থেকে সার্বিক বিষয়ে গ্রামবাসীর সাথে কথা বলেন এবং গ্রামবাসী যাতে তার প্রাপ্য সঠিক মতো পায় তার জন্য জরিপ করা হয়।

দালালদের খপ্পরে না পড়ার জন্য গ্রামবাসীকে অনুরোধ করেন। সৈয়দপুর বিমানবন্দর সম্প্র্রসারনের জন্য যেসব গ্রামবাসী বাস্তহারা হবে তাদের জমি, বাড়ি, গাছপালাসহ অন্যান্য সম্পদের সঠিক প্রাপ্য যাতে ক্ষতিগ্রস্থরা পায় তার জন্য ফিল্ডের কাজ (সার্ভে) কাজ শুরু করা হয়েছে। সৈয়দপুর বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দর হিসাবে গড়ে তুলতে সস্প্রসারনের জন্য চলমান কার্যক্রম হিসেবে পরিচালিত হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর