মশক নিয়ন্ত্রণে ডিএনসিসি’র ক্রাশ প্রোগ্রাম

মশার সীমাহীন অত্যাচারে অতিষ্ঠ রাজধানীবাসী। এ অবস্থায় মশক নিয়ন্ত্রণে বিশেষ ক্রাশ প্রোগ্রাম চালু করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। শনিবার বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনাল থেকে এই ক্রাশ প্রোগ্রাম শুরু করা হয়।

কর্মসূচি উদ্বোধন করে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল হাই জানান, আগামী ৪ এপ্রিল পর্যন্ত (২৬ মার্চ ও শুক্রবার ব্যতীত) প্রতিদিন এই ক্রাশ প্রোগ্রাম চলবে। তবে প্রয়োজনে এর মেয়াদ বাড়ানো হতে পারে।

তিনি আরও জানান, ক্রাশ প্রোগ্রাম চলাকালে ডিএনসিসির সব ওয়ার্ডে প্রতিদিন লার্ভিসাইড, ম্যালেরিয়া অয়েল বি এবং ফগার মেশিনের সাহায্যে অ্যাডাল্টি সাইড ছিটানো হবে।

এ সময় অন্যান্যের মধ্যে ডিএনসিসির ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, সচিব রবীন্দ্র শ্রী বড়ুয়া, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রি. জেনারেল জাকির হাসান, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. সেলিম ফকির, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) পরিচালক মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর