সেই উইলিয়াসন কিউইদের আকাশের কালো মেঘ দূর করছেন

ফাইনালে ওঠার লড়াইও সেই একই হাল নিউজিল্যান্ডের। বলা যায়, চলতি বিশ্বকাপে শেষ চারে উঠতে মূলত কিউইদের ভাগ্যটাই ভালো।দলনেতা উইলিয়ামসন ছাড়া আর কোন ব্যাটসম্যান বলার মতো কোন কিছু করতে পারেনি।একই ধারা ধরে রাখলেন। ইনিংসের ১৭তম ব্যালে ১ রান নিয়ে রানের খাতা খোলেন গাপ্টিল।১২ ওভার শেষে কিউদের অ্যাকাউন্টে জমা হয় ৩৮ রান, এক উইকেটের বিনিময়ে।উইলিয়ামসন ২০ এবং হেনরি ১৫ রান নিয়ে ব্যাটিং করছে।

মঙ্গলবার (০৯ জুলাই) ইংল্যান্ড বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা ভারতের মুখোমুখি হয় চারে থাকা নিউজিল্যান্ড।টস জিতে সুবিধা নেয়ার লক্ষ্যে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন উইলিয়ামসন।ময়দানী লড়াইয়ে আর সুবিধা নিলেন কোথায় কিউই ওপেনাররা!চার ওভার শেষে সংগ্রহ করেন ২ রান। বিনিময়ে ১ উইকেট।

দলের এমন দুঃসময়ে ব্যাট হাতে আসেন সেই দলনেতা। হেনরি নিকোলসকে নিয়ে দলের হাল ধরেন। বেশ সাবধানি ব্যাট চালান দুই ব্যাটসম্যান। এতটাই সাবধানি যে, ইনিংসের অষ্টম ওভারে প্রথম বাউন্ডারির দেখা পায় ব্লাক ক্যাপসরা।কিউইদের ভাগ্যকাশ থেকে কালো মেঘ হেনরিকে সঙ্গে নিয়ে তাড়াচ্ছেন উইলিয়ামসন।


বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর