টস জিতে নিউজিল্যান্ডের কৌশলী সিদ্ধান্ত, দুই দলে ২ পরিবর্তন

বিশ্বকাপে আজ ফাইনালে যাওয়ার লড়াই।তাই যুদ্ধের দামামা বেজে উঠেছে মাঠের বাইরে। তবে যাদের সঙ্গে লড়াই তারা কি করছে? আধুনিক প্রজন্মের সেরা দুই ব্যাটসম্যান। যুব দলের প্রতিনিধি হিসেবে যাদের প্রথম মুখোমুখি হওয়া। সেখান থেকে আন্তর্জাতিক ক্রিকেটে আজ বিশ্বকাপের সেমিফাইনাল দ্বৈরথে মুখোমুখি দু’দলের অধিনায়ক। তাদের দিকে তাকিয়ে ক্রিকেট বিশ্ব। কিন্তু সেমিফাইনালের মহারণের আগে একে অন্যের দিকে তীর ছোড়া নয়, বরং সংবাদ সম্মেলনে পরস্পরের প্রশংসায় মাতেন তারা।

বিশ্বকাপে আজ প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে ভারত ও ও নিউজিল্যান্ড। ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায়।ফাইনালে যাওয়ার এমন ম্যাচে প্রথমে টস ভাগ্যে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন কিউই দলনেতা কেন উইলিয়ামসন।কারণ আবহাওয়ার কারণে যারা আগে ব্যাট করেব তারা বেশ সুবিধা পাবে।

১৫ পয়েন্ট নিয়ে সেরা অবস্থানে থেকে লিগ পর্ব শেষ করে ভারত। আর ১১ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে থেকে লিগ পর্ব শেষ করে নিউজিল্যান্ড।টানটান উত্তেজনার শেষে শেষ চারের টিকিট পায় নিউজিল্যান্ড।তাও সেই ভারতের কল্যাণে।

এমন গ্ররুত্বপূর্ণ ম্যাচে দুই দলে এসেছে দুই পরিবর্তন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর