২০, আগস্ট, ২০১৮, সোমবার | | ৮ জ্বিলহজ্জ ১৪৩৯

আপনার ফোন কলের অপেক্ষায় আঁচল

আপডেট: আগস্ট ১৩, ২০১৮

আপনার ফোন কলের অপেক্ষায় আঁচল

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আঁচল আঁখি। অল্প সময়ের মধ্যে চলচ্চিত্রাঙ্গনে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন তিনি। এরই মধ্যে শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভ, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় করেছেন।

এদিকে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অনেকেই আঁচলের সঙ্গে সরাসরি কথা বলতে চান। কিন্তু নানা কারণে তাদের সেই সুযোগ হয় না। তবে ভক্তদের জন্য এবার সেই সুযোগ এসেছে।

আগামী ১৪ আগস্ট রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই কথা বলবেন আঁচল আঁখি। এ কথা জানিয়েছেন এই চিত্রনায়িকা নিজেই। প্রিয় তারকার সঙ্গে কথা বলার এই সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।

এ প্রসঙ্গে আঁচল একটি ভিডিও বার্তায় বলেন, ‘বাংলালিংকের মাধ্যমে ভক্তদের সঙ্গে কথা বলার একটা দারুণ সুযোগ পেয়েছি। আগামী ১৪ আগস্ট আমি থাকবো আপনাদের সঙ্গে বাংলালিংক স্টারজোন সার্ভিসে। শুধুমাত্র আপনাদের সঙ্গে আড্ডা দিতে। নানা বিষয়ে কথা হবে, ফোন কলে আড্ডা হবে। শুধুমাত্র আপনাদের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনি রেডি তো?’

চিত্রনায়িকা আঁচল সর্বশেষ ২০১৭ সালের শুরুর দিকে ‘এক কোটি টাকা’ সিনেমার শুটিং করেন। ছটকু আহমেদ পরিচালিত এই সিনেমাটির কাজ দীর্ঘদিন ধরে থেমে আছে। এছাড়া তার ‘দাগ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ অভিনেত্রীর ‘ভুল’, ‘বেইলি রোড’, ‘ভালবাসার রংধনু’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘ফাঁদ’, ‘কিস্তিমাত’, ‘গুন্ডা : দ্য টেরোরিস্ট’, ‘বোঝে না সে বোঝে না’, ‘এপার ওপার’, ‘মেন্টাল’, ‘আড়াল’সহ বেশ কিছু আলোচিত সিনেমা মুক্তি পেয়েছে। চলচ্চিত্রের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও মডেল হয়েছেন তিনি।