১৭, আগস্ট, ২০১৮, শুক্রবার | | ৫ জ্বিলহজ্জ ১৪৩৯

চমক নিয়ে আসছেন কৃতি

আপডেট: আগস্ট ১২, ২০১৮

চমক নিয়ে আসছেন কৃতি

বলিউড অভিনেত্রী কৃতি স্যানন। রূপ ও অভিনয় দিয়ে ইতোমধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন এ অভিনেত্রী। এবার চমক নিয়ে আসছেন কৃতি, একটি আইটেম গানে দেখা যাবে তাকে।

রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমা স্ত্রী। এ সিনেমারই একটি আইটেম গানে কোমর দোলাবেন কৃতি। সিনেমাটি পরিচালনা করছেন দিনেশ বিজন। এর আগে কৃতির রাবতা সিনেমাটি পরিচালনা করেন তিনি।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গানটির শিরোনাম ‘আও কাভি হাবেলি পে’। এটির কম্পোজ করেছেন শচীন-জিগার। সিনেমাটির প্রযোজক রাজ নিদিমরু ও কৃষ্ণা ডিকে মনে করছেন গানটি খুব মজার হবে এবং দর্শকের মাঝে ভালো সাড়া ফেলবে। এতে র‌্যাপ করবেন সংগীতশিল্পী বাদশা।

নিজের সিনেমা ছাড়া প্রথমবারের মতো আইটেম গানে দেখা যাবে কৃতিকে। এরই মধ্যে গানটির শুটিং শেষ হয়েছে। এ প্রসঙ্গে সূত্রটি সংবাদমাধ্যমে বলেন, “আও কাভি হাবেলি পে’ সম্পূর্ণ একটি ড্যান্স নাম্বার। নির্মাতারা সিনেমা মুক্তির আগের সপ্তাহে এটি প্রকাশ করবেন। প্রচারের উদ্দেশ্যে এটি তৈরি করা হয়েছে এবং সিনেমার শেষে এটি দেখা যাবে। এতে কৃতিকে একটু ভিন্ন রূপে দেখা যাবে। গানটিতে রাজকুমার রাও-ও থাকবেন।”

জানা গেছে, ১৯৯০ সালে ভারতের বেঙ্গালুরুতে ছড়িয়ে পড়ে- গভীর রাতে কেউ নাকি দরজায় কড়া নাড়ে। আর দরজা খুললেই সর্বনাশ, মৃত্যু নিশ্চিত। আর মাঝ রাতের অতিথির হাত থেকে বাঁচতে অনেকেই বাড়ির দরজায় লিখে রাখতেন ‘নালে বা’। ‘নালে বা’ একটি কন্নর শব্দ। এর অর্থ ‘আজ নয় কাল আসুন’। এই গল্প অবলম্বনে তৈরি হয়েছে স্ত্রী সিনেমাটি। আগামী ৩১ আগস্ট মুক্তি পাবে এটি।