টাঙ্গাইলে সন্ত্রাসী হামলায় যুবক আহত

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার খিলগাতী এলাকায় সন্ত্রাসী হামলায় খায়রুল ইসলাম (২৫) নামে এক ব্যক্তি আহত হয়েছে। এ ঘটনায় মামলা হলেও আসামীদের গ্রেপ্তার না করায় জন মনে ক্ষোভ বিরাজ করছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার রতনগঞ্জ গ্রামে তমেজ আলীর ছেলে খায়রুল ইসলাম তার চাচা বিপ্লব (৩০) কে নিয়ে নানীর বাড়ি থেকে নিজ বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে খিলগাতী নামক স্থানে গত ৫ জুলাই পাকুটিয়া গ্রামের নেওয়াজ আলীর ছেলে রফিক (৪০), দুলাল (৪৫), জয়নাল (৫০), আ. মজিদ তোতার ছেলে শামীম (৩০) এবং জয়নালের ছেলে হৃদয়(২৫) পরিকল্পিত ভাবে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র লোহার রড, চাপাতি নিয়ে হামলা চালায় এবং খায়রুলের পকেটে থাকা ২১ হাজার ৩’শত টাকা ছিনিয়ে নেয়। এ হামলায় খায়রুল ইসলাম মারাতœক রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে খায়রুলের চাচা কালিহাতী থানায় ৫ জনকে আসামী করে গত ৬ জুলাই একটি মামলা (নং- ০২, তারিখ- ০৬/০৭/১৯ ইং) দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মাহবুবুল ইসলাম মুঠো ফোনে সাংবাদিকদের বলেন, আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর