উদীচী কালিগঞ্জ শাখার দ্বি-বার্ষিক সম্মেলন

উদীচী কালিগঞ্জ উপজেলা শাখার আয়োজনে রেডিও নলতার হলনুমে অনুষ্ঠিত হয়েছে দ্বি-বার্ষিক সম্মেলন। সোমবার বিকাল সাড়ে ৫ টায় উদীচী কালিগঞ্জ উপজেলা শাখার আহবায়ক ও রেডিও নলতার স্টেশন ম্যানেজার সেলিম শাহারিয়ার।

শিল্পী জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন বিশিষ্ট সাহিত্যিক অধ্যাপক গাজী আজিজুর রহমান, প্রধান আলোচক ছিলেন নলতা হাসপাতালের পরিচালক ডাঃ আ,ফ,মাহহমুদ বাপ্পী। সাতক্ষীরা জেলা কমিটির সভাপতি শেখ সিদ্দিকুর রহমান, নির্বাহী সদস্য সুভাষ সরকার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন এ্যাডঃ জাফরুল্যাহ ইব্রাহিম, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, নলতা শরীফ প্রেসক্লাবের সভাপতি সহকারি অধ্যাপক মনিরুজ্জামান মহসিন, বিশিষ্ট সাংবাদিক আশেক মেহেদী, ব্যাংকার রনজিত কুমার সরকার, উপজেলা লেডিস ক্লাবের সম্পাদিকা ঈলাদেবী মল্লিক, খুলনা বেতারের শিল্পী আব্দুর রাজ্জাক, শিল্পী ও শিক্ষিকা কনিকা সরকার প্রমুখ।

বক্তাগন বলেন সুস্থ সমাজ বিনির্মানে এবং সন্ত্রাসমুক্ত দেশ গড়তে সাংস্কৃতি চর্চার প্রয়োজনিয়তা আছে। উদীচী সংগঠনের মাধ্যমে কালিগঞ্জে সাহিত্য, সংগীত, সাংস্কৃতি ও নৃত্যসহ গুরুত্বপুর্ণ অনুশীলন করবে। স্বাধীনতার চেতনা, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে সোচ্ছার হতে হবে। অনুষ্ঠুনে উপস্থিত ছিলেন শিল্পী, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, চিকিৎসক, শিল্পী ও সুধীবৃন্দ। অনুষ্ঠানের ২য় পর্বে সন্ধ্যায় উদীচী কালিগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন করা হয়। কমিটিতে উপস্থিত সকলের সম্মতিক্রমে সেলিম শাহারিয়ারকে সভাপতি ও শান্তি গোপাল সরকারকে সেক্রেটারী করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর