শ্রীবরদীতে বিল্লাল হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে বিল্লাল হোসেন (২৯) হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। ৮ জুলাই সোমবার দুপুরে পৌর শহরের চৌরাস্তা মোড়ে মানবসেবা ফাউন্ডেশনের আয়োজনে মানববন্ধনে অংশগ্রহণ করেন উপজেলার খোশালপুর এলাকার সহ¯্রাধিক গ্রামবাসী। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন। নিহত বিল্লাল শ্রীবরদী উপজেলার খোশালপুর কানিপাড়া গ্রামের ছামিউলের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ৩০ জুন শেরপুর-জামালপুর মহাসড়কের ব্রহ্মপুত্র ব্রীজের কাছে বিল্লালকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে পথচারীরা। পরে খবর পেয়ে পরিবারের লোকজন সেখান থেকে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করে। গত ২ জুলাই ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিল্লাল মারা যায়। তার মৃত্যুর রহস্য উদঘাটন ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শ্রীবরদীতে সহ¯্রাধিক এলাকাবাসী মানববন্ধন করেছে।

এসময় শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম মানববন্ধনের সাথে একাত্মতা পোষণ করে বিল্লাল হত্যার বিচার দাবী করেন। এঘটনায় নিহত বিল্লালের চাচা দুদু মিয়া বাদী হয়ে শেরপুর বিজ্ঞ সিআর আমলী আদালতে ৭ জুলাই ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে মামলা দায়ের করেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর