যৌন হয়রানির সময় শিক্ষককে আটকে পুলিশে দিলো শিক্ষার্থীরা

নাটোরের লালপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে আব্দুল হালিম নামে এক শিক্ষককে ধরে পুলিশে দিয়েছে শিক্ষার্থীরা। রোববার (৭ জুলাই) দুপুরে এই ঘটনা ঘটে। আজ সোমবার (৮ জুলাই) সকালে পুলিশ তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে।

জানা যায়, শিক্ষক আব্দুল হালিম রোববার দুপুরে শ্রেণিকক্ষে একাকী পেয়ে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতন করেন। এ সময় ওই ছাত্রী চিৎকার দেন। ছাত্রীর চিৎকার শুনে অন্য শিক্ষার্থীরা শ্রেণিকক্ষে আসে। তারা আব্দুল হালিমকে আটক করে। পরে শিক্ষকেরাও আসেন। থানায় খবর দিলে পুলিশ আসে। তাদের কাছে ওই শিক্ষককে তুলে দেওয়া হয়। রোববার রাতে এ ব্যাপারে মামলা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন শিক্ষার্থী জানায়, ওই শিক্ষকের আচরণ ভালো ছিল না। আগেও তাঁর বিরুদ্ধে ছাত্রীদের উত্ত্যক্ত ও হয়রানি করার অভিযোগ উঠেছিল। কিন্তু প্রভাবশালী হওয়ায় তাকে বিচারের মুখোমুখি করা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, শিক্ষক আব্দুল হালিমকে গ্রেফতার করা হয়েছে। যৌন নির্যাতনের মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর