সিরাজদিখানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ১০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ তৈয়ব আলী ওরফে সানি (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার (৭জুলাই) দিবাগত রাত ১টার দিকে উপজেলার কুমারখালী গ্রামের মাদক ব্যবসায়ী তৈয়ব আলী ওরফে সানির নিজ বাড়ীর পূর্ব পাশের কাঁচা রাস্তা থেকে তাকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ১০ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করে পুলিশ। আটক ব্যক্তি উপজেলার বয়রাগাদী ইউনিয়নের কুমারখালী গ্রামের হাসমত আলী পুত্র।

সিরাজদিখান থানার এস, আই মোঃ হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তৈয়ব আলী ওরফে সানিকে ১০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করে কোর্টে প্রেরণ করা হয়েছে। যার নং-০৪।

স্থানীয় সূত্রে জানা যায়, তৈয়ব আলী ওরফে সানি দীর্ঘদিন যাবৎ কুমারখালী গ্রামে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে এবং তার মাদক ব্যবসায় আরো বেশ কয়েকজন সহযোগী রয়েছে। সম্প্রতি তার মাদক ব্যবসার চিত্র বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর