১৮, ডিসেম্বর, ২০১৮, মঙ্গলবার | | ৯ রবিউস সানি ১৪৪০

স্বস্তির দেখা পেলো রিয়াল…

আপডেট: আগস্ট ১২, ২০১৮

স্বস্তির দেখা পেলো রিয়াল…

নয় বছরের মায়া ভুলে চলে গেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আক্রমণভাগের সেরা অস্ত্রকে হারানোর পর মধ্যমাঠের প্রাণভোমরা লুকা মডরিচকেও হারানোর শঙ্কায় পড়েছিল রিয়াল মাদ্রিদ। অবশেষে স্বস্তি ফিরল সান্তিয়াগো বার্নাব্যুতে। কোথাও যাচ্ছেন না মডরিচ। থেকে যাচ্ছেন রিয়ালেই।

modric on action

রাশিয়া বিশ্বকাপের সেরা ফুটবলারের পুরস্কার জিতেছেন মডরিচ। ক্রোয়েশিয়া অধিনায়কের এমন পারফরম্যান্সে মুগ্ধ ইন্টার মিলান। ৩২ বছর ফুটবলারকে তাই দলে টানতে মরিয়া হয়ে উঠেছে তারা। সেলক্ষ্যে তাকে মোটা অংকের পারিশ্রমিকের প্রলোভন দেখিয়েছে ইতালিয়ান ক্লাবটি।

মডরিচও সান সিরোতে যেতে রাজি ছিলেন। সেখানে তার জাতীয় দলের বন্ধু ইভান পেরেসিচ আছেন। মডরিচের ইন্টারে আসার ইস্যুতে নেপথ্যে কাজ করে যাচ্ছেন ক্রোয়েশিয়ান এই স্ট্রাইকার। কিন্তু সবকিছু চূড়ান্ত করার পরও বিফলে গেল ইন্টার মিলনের প্রচেষ্টা।

রিয়াল মাদ্রিদে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মডরিচ। তবে সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের সঙ্গে কথা বলেছেন বিশ্বকাপের সেরা ফুটবলার। কিন্তু পরিবারের সদস্যরা তাকে ঠিকানা না বদল করার পরামর্শ দিয়েছেন।

মডরিচের থেকে যাওয়ার নেপথ্য কারণ হিসেবে একটা কৌশলও কাজ করেছে। ক্রোট মিডফিল্ডারের পারিশ্রমিক বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ইউরোপ সেরা ক্লাবটি। স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে, পারিশ্রমিক বৃদ্ধির আশ্বাস পেয়ে ইন্টার মিলানে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মডরিচ।

মডরিচের থেকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক এএস। ক্রোয়েশিয়ান তারকা তার কাছের মানুষদের বলেছেন তিনি রিয়ালেই থাকছেন। শুক্রবার সকালে রিয়ালের হয়ে অনুশীলনও করেছেন তিনি। অনুশীলনের একটি ছবি আবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পোস্ট করেছেন মডরিচ। যেখানে ক্যাপশনে তিনি লিখেছেন ‘কাজে ফিরলাম’।

স্প্যানিশ আরেকটি সংবাদমাধ্যম স্পোর্তো জানিয়েছে এতদিন বছরে সাড়ে ৬ মিলিয়ন ইউরো পারিশ্রমিক পেতেন মডরিচ। যেখানে ইন্টার তাকে দিতে চাইছে ১০ মিলিয়ন ইউরো। ক্রোয়েশিয়া অধিনায়ককে ধরে রাখতে এখন নাকি ১১ মিলিউন ইউরো দেবে রিয়াল।