মাদকাসক্ত স্বামীর নির্যাতনের হাসপাতালে কাতরাচ্ছে গৃহবধূ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার হাবিবপুর গ্রামে মাদকাসক্ত স্বামী টুটুল হোসেনের অমানুষিক নির্যাতনের শিকার হয়ে শারমিন নামের এক গৃহবধু ঝিনাইদহ সদর হাসপাতালে কাতরাচ্ছেন। আহত শারমিন শৈলকুপা উপজেলার হাটফাজিলপুর গ্রামের শরিফুল ইসলামের মেয়ে ও একই উপজেলার হাবিবপুর গ্রামের টুটুল হোসেনের স্ত্রী। শনিবার রাতে স্বামী টুটুল হোসেন বাড়িতে ঢুকে তার মা তহিরনের সহযোগীতায় স্ত্রী শারমিনকে এলোপাতাড়িভাবে পিটিয়ে ও পাড়িয়ে গুরুতর আহত করে। সে সময় শারমিনের আত্মচিৎকারে স্থানীয়রা উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

আহত শারমিন জানান, পারিবারিকভাবে প্রায় ১৫ বছর পূর্বে টুটুলের সাথে তার বিবাহ হয়। বিবাহের পর থেকে দাম্পত্য জিবনে ২ ছেলে ও ১ মেয়ে নিয়ে ভালই কাটছিল। কিন্তু ২ বছর যাবৎ স্বামী টুটুল মাদকাসক্ত হয়ে পড়ে। তার পর থেকে শুরু হয় শারিরীক ও মানুষিক নির্যাতন।

তিনি আরও বলেন, শ্বাশুড়ি তহিরণ যৌতুকের জন্য তার ছেলে টুটুলকে দিয়ে বিভিন্নভাবে আমাকে মানুষিক চাপে রাখে এবং শারিরীক নির্যাতন করে।
এ ব্যপারে ভুক্তভোগী গৃহবধু শারমিন তার জীবনের নিরাপত্তা চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর