১৯, ডিসেম্বর, ২০১৮, বুধবার | | ১০ রবিউস সানি ১৪৪০

স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে ধাক্কা : চালক হেলপার রিমান্ডে

আপডেট: আগস্ট ১১, ২০১৮

স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে ধাক্কা : চালক হেলপার রিমান্ডে

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের গাড়িতে ধাক্কা দেয়ার অভিযোগে গ্রেফতার নিউ ভিশন পরিবহনের চালক মানিক মিয়া ও হেলপার ইব্রাহীম খলিল ইমনকে চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির সাত দিনের রিমান্ড চাইলে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, শুক্রবার রাত ৯টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী শেরেবাংলানগরের জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে একজন রোগী দেখে বের হয়ে যাওয়ার সময় পেছন থেকে নিউভিশন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১-৭৪৭৫) স্বরাষ্ট্রমন্ত্রীকে বহনকারী গাড়িতে পেছন থেকে ধাক্কা দেয়। পরে সঙ্গে সঙ্গে বাসটিকে আটক করা হয়। এসময় বাসের হেলপার ইব্রাহীম খলিল ইমন (২২) বাসটি চালাচ্ছিল। তার কোনও ড্রাইভিং লাইসেন্স ছিল না। তাকে আটকের পর শেরেবাংলানগর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ প্রসঙ্গে পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার জানান, বাসটির মূল চালক মানিক ও হেলপার ইব্রাহিমকে আটক করা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। তবে দুর্ঘটনায় মন্ত্রীর কোনও ক্ষতি হয়নি। গাড়িটির পেছনে হালকা ধাক্কা লেগেছিল।