সোনাইমুড়ীতে মানবজমিনের জন্মদিন পালিত

সোনাইমুড়ীতে বর্নাঢ্য র‌্যালী, আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মুনাজাতের মধ্য দিয়ে দৈনিক মানবজমিনের ২২তম জন্মদিন পালন করা হয়েছে।

শনিবার সকালে সোনাইমুড়ী বড় মসজিদের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বৃহত্তম সোনাইমুড়ী প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। পরে প্রেসক্লাব কার্যালয়ে ক্লাবের সভাপতি ও মুক্তির মিছিলের সম্পাদক ফারুক আল ফয়সালের সভাপতিত্বে ও দৈনিক মানবজমিন উপজেলা প্রতিনিধি, বৃহত্তম সোনাইমুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মানিকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুস সামাদ পিপিএম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, মানবজমিনের স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন বাদল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ লোকমান হোসেন, বজরা ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য গরীকা রানী অধিকারী।

অনুষ্ঠানে যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি খোরশেদ আলম, মোহনা টিভির নাসির উদ্দিন পিন্টু, মাতৃছায়া পত্রিকার প্রতিনিধি জসিম উদ্দিন রাজ, যুগান্তর অনলাইন নিউজ বাল্য বিবাহ রিপোর্টার রায়হান সরকার, গণবার্তার জেলা প্রতিনিধি আলা উদ্দিন লিংকন, বার্তা বাজার অনলাইন নিউজ ও গণবার্তার সেনবাগ ও সোনাইমুড়ী প্রতিনিধি মুহাম্মদ উল্যাহ সজীব, নোয়াখালী মেইলের স্টাফ রিপোর্টার তপন সরকার, দৈনিক ভুলুয়ার প্রতিনিধি শাহাদাত হোসাইনসহ বিভিন্ন প্রিন্ট ইলেক্ট্রিক মিডিয়ার সংবাদকর্মী, সমাজের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সামাদ দৈনিক মানবজমিনকে দেশের প্রথম শীর্ষস্থানীয় টেবলয়েট পত্রিকা হিসেবে আখ্যা দিয়ে তিনি মানবজমিনের একজন একান্ত পাঠক হিসেবে ভূয়সী প্রশংসা করেন। এসময় তিনি বলেন, সাংবাদিক পুলিশ পরম বন্ধু এবং ভাইভাই। সমাজের বিভিন্ন অনিয়ম-দূর্নীতি, অপরাধ উ™ঘাটনে সাংবাদিক ও পুলিশ হাতে হাত মিলিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠান শেষে কেক কেটে মানবজমিনের স¤পাদক ও পত্রিকায় কর্মরত সকল সাংবাদিকের উদ্দেশ্যে দোয়া-মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর