১৩, ডিসেম্বর, ২০১৮, বৃহস্পতিবার | | ৪ রবিউস সানি ১৪৪০

আওয়ামীলীগ প্রতিহিংসার রাজনীতি করে না

আপডেট: আগস্ট ১১, ২০১৮

আওয়ামীলীগ প্রতিহিংসার রাজনীতি করে না

 

ফারমান আলী, নওগাঁ প্রতিনিধিঃ আওয়ামীলীগ প্রতিহিংসার রাজনীতি করে না, সকলের উন্নয়নে কাজ করে। দেশে এমন কোন লোক খুঁজে পাওয়া যবে না যে, শেখ হাসিনা সরকারের সুযোগ সুবিধা পান নাই। যারা শিক্ষার্থী তারা বছরের ১ম দিনে বই পান, যারা কৃষক তারা সার, বীজ, ডিজেলএ ভর্তুকি পান, যারা চাকুরী জীবি তাদের তো সুবিধার শেষ নাই।তাই এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দেশকে উন্নত রাখতে শেখ হাসিনার মার্কা, উন্নয়নের মার্কা নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে হবে। আর সেই লক্ষে আওয়ামীলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীকে সকল দ্বিধা দ্বন্দ্ব ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।

শনিবার বেলা ১১টায় নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে যৌথ প্রতিনিধি সভায় নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এম পি প্রধান অতিথির বক্তবে উপরোক্ত কথাগুলো বলেন। সভায় প্রধান বক্তা হিসাবে নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এম পি বলেন, বাংলাদেশকে উন্নত রাষ্ট্র করতে হলে, মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, জঙ্গীবাদমুক্ত রাষ্ট্র গড়তে হলে আওয়ামীলীগের কোন বিকল্প নাই। আওয়ামীলীগে সরকার আছে বলেই আমরা শান্তিতে রাতে ঘুমাতে পারি। বাংলাদেশ আজ তথ্য প্রযুক্তির দেশে পরিণত হয়েছে। আমাদের দেশ আজ ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত হয়েছে। তিনি সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কি পেলাম, আর কি পেলাম না সেই সমস্ত কথাগুলো ভুলে আগামী নির্বাচনে নৌকা মার্কাকে জয়যুক্ত করার জন্য শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য এক হয়ে কাজ করতে হবে। এখনি সকলকে মাঠে নেমে যেতে হবে। নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এনামূল হকের সভাপতিত্বে যৌথ প্রতিনিধি সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ জেল আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পদক রনজিত সরকার, অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, সদস্য বিষুদ মনি টপ্য, নওগাঁ জেলা যুবলীগের আহবায়ক এ্যাড খোদাদাদ খাঁন পিটু।নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি খালেকুজ্জামান তোতা, বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, নজরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক ফরিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি সাদ্দাম হোসেন সুমন, সাধারণ সম্পাদক মোতালেব হোসেন বাবর আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক উৎপল কুমার পিন্টু, হাজিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরী, পাড়ইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা, সাধরণ সম্পাদক আব্দুল মান্নান, শ্রীমনন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, ছাত্রলীগ নেতা রাজু আহমেদসহ সকল ইউনিয়ন ও ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

এর আগে শনিবার বেলা ১০টায় কলেজ চত্ত্বরে নয়ামতপুর বিশ্ব বিদ্যালয় কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে নির্মান হচ্ছে চারতলা বিশিষ্ট নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ভবনের নির্মাণ কাজ উদ্বোধন করেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও অত্র কলেজের পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এম পি।