১৬, ডিসেম্বর, ২০১৮, রোববার | | ৭ রবিউস সানি ১৪৪০

শিরোনাম মুক্তি পেল বিজয় দিবসের বিশেষ শর্টফিল্ম “অস্তিত্বে বাংলাদেশ” পূনরায় শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে ভোলা হবে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা : তোফায়েল আহমেদ মানিকগঞ্জ-১ শিবালয়ে আ’লীগ প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর-অগ্নিসংযোগ রৌমারীতে গ্রেপ্তারকৃত ১১ জামায়াত নেতা-কর্মীকে আদালতে প্রেরণ নরসিংদীর রায়পুরায় হতদরিদ্র মানুষের মাঝে সেচ্ছাসেবী সংগঠন এর শীত বস্ত্র বিতরণ মানিকগঞ্জ -১ দৌলতপুরে বিএনপি প্রার্থীর প্রচারণার গাড়ি বহরে হামলার অভিযোগ ঢাকা- ৬: উৎসুক ভোটাররা ভিড় করছেন ইভিএম প্রদর্শনী ক্যাম্পে শেখ হাসিনার উন্নয়নমুখী পরিকল্পনা বাস্তবায়নে নৌকায় ভোট দিন:দুর্জয়

শাকিবকে নিয়ে যা বললেন কলকাতার নায়িকা সাবর্ণী

আপডেট: আগস্ট ১১, ২০১৮

শাকিবকে নিয়ে যা বললেন কলকাতার নায়িকা সাবর্ণী

বাংলাদেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। দেশের জনপ্রিয়তার পাশাপাশি কলকাতাতেও নিজের অবস্থান শক্ত করে নিয়েছেন এই নায়ক। কলকাতার নায়ক থেকে শুরু করে নায়িকা, নির্মাতা সবাই শাকিবের প্রশংসায় পঞ্জমুখ। এবার সেই কাতারে নাম লিখালেন কলকাতার আরও এক নায়িকা।

গাজীপুরে ‘ও মাই লাভ’ ছবির শুটিং চলছে। আবুল কালাম আজাদের এই ছবিতে অভিনয় করছেন সাবর্ণী। শুটিংয়ের ফাঁকে সম্প্রতি বিডি২৪লাইভের আলাপ হয় সাবর্ণীর। বাংলাদেশের নায়ক শাকিব খানকে নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘কলকাতায় শাকিব খান নিজের অবস্থান তৈরি করছেন।
এখন তাকে অনেক মানুষই চেনে। তার ছবিগুলোও পছন্দ করছেন কলকাতাবাসী। এভাবে যদি শাকিব কাজ করতে থাকেন একসময় দেবের সঙ্গে পাল্লা দেবেন শাকিব।’ কলকাতার অভিনেত্রী সাবর্ণী এভাবেই নিজের প্রতিক্রিয়া জানালেন শাকিব খান সম্পর্কে।

শাকিব খানের লুক, ডান্স, ফাইট, অভিনয় অসাধারণ উল্লেখ করে এই নায়িকা বলেন, ‘কলকাতার মাটিতে টানা কাজ করাটাও বেশ কঠিন। সবকিছু টপকে শাকিব খান যদি কাজ করে যেতে পারেন তবে একদিন তিনি ঠিক নিজের জায়গা করে নেবেন।’

প্রসঙ্গত, শাকিব খান অভিনীত ‘নেকাব’ ছবিটির শুটিং শেষে এখন মুক্তির প্রস্তুতি নিচ্ছে। যেখানে শাকিব খানকে দেখা যাবে দ্বৈত চরিত্রে।