১৫, ডিসেম্বর, ২০১৮, শনিবার | | ৬ রবিউস সানি ১৪৪০

শিরোনাম পূনরায় শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে ভোলা হবে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা : তোফায়েল আহমেদ মানিকগঞ্জ-১ শিবালয়ে আ’লীগ প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর-অগ্নিসংযোগ রৌমারীতে গ্রেপ্তারকৃত ১১ জামায়াত নেতা-কর্মীকে আদালতে প্রেরণ নরসিংদীর রায়পুরায় হতদরিদ্র মানুষের মাঝে সেচ্ছাসেবী সংগঠন এর শীত বস্ত্র বিতরণ মানিকগঞ্জ -১ দৌলতপুরে বিএনপি প্রার্থীর প্রচারণার গাড়ি বহরে হামলার অভিযোগ ঢাকা- ৬: উৎসুক ভোটাররা ভিড় করছেন ইভিএম প্রদর্শনী ক্যাম্পে শেখ হাসিনার উন্নয়নমুখী পরিকল্পনা বাস্তবায়নে নৌকায় ভোট দিন:দুর্জয় রামগঞ্জে দেহলা পচা মার্কেটে আ.লীগ দলীয় নির্বাচনী কার্যালয় উদ্বোধন

সিরাজগঞ্জ ১নং রতনকান্দিতে ভি জি এফ এর চাউল বিতারণ

আপডেট: আগস্ট ১১, ২০১৮

সিরাজগঞ্জ ১নং রতনকান্দিতে ভি জি এফ এর চাউল বিতারণ

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ ১নং রতনকান্দিতে ভি জি এফ এর চাউল বিতারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিতি ছিলেন রতনকান্দি ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি আলহাজ আব্দুল মোকতাদি (বকুল), বিশেষ অথিতি হিসেবে ছিলেন ভার-প্রাপ্ত চেয়ারম্যান মো: আলী হোসেন, ইউনিয়ন আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক মো: আলী হোসেন, সচিব মো: মাহবুবুর রহামান, আব্দুল আমীম মেন্বর, আবুল কালাম আজাদ সহ ওয়াডের মেম্বর উপস্থিত ছিলেন ও বিভিন্ন ওয়ার্ডের সভাপ্রতি দলীও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেত্রী বৃন্দু।

আলোচনা সভায় প্রধান অধিতির বক্তবে বলেন, আগামী ২০১৯ সালের নির্বচনে ১০০% ভোট দিয়ে নাসিম সাহেবের ও জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহব্বান জানান। ও শেখ হাসিনার অঙ্গিকার ছিল খুদামুক্ত বাংলাদেশ গড়ার ও ডিজিটাল বাংলাদেশ হিসাবে রূপান্তিত করা। তা বাস্তবে করেছে ও সামনে আরো করে দেখাবে । হতদরিদ্রদের মাঝে ২০ কেজি করে চাউল বিতারণ করেন। ভার-প্রাপ্ত চেয়ার ম্যান মো: আলী হোসেন। বেশ কয়েকটি দরিদ্রদের সাথে কথা বললে তারা আমাদের প্রতিনিধিকে জানান শেখ হাসিনা সরকার আমাদের ২০ কেজি কইরা চাউল দিছে। আমরা খুব খুশি হচ্ছি। পোলাপান নিয়া মোটা মোটি ভালো ভাবে ঈদ কাটাতে পারব। আমরা এই সরকার কে দোয়া করি যেন আগামীতে ও আমাদের পাশে থাকতে পারে ।