বিশ্বকাপ থেকে বাংলাদেশ বাদ পড়ায় আত্মহত্যা করলো সাকিব

বাংলাদেশের বিশ্বকাপ স্বপ্নটা বেশ বড়ই ছিল। সবার প্রত্যাশা ছিল অন্তত সেমিফাইনাল খেলার। এবারের বিশ্বকাপটা সে অর্থে ভালো যায়নি টাইগারদের। সবমিলিয়ে ঝুলিতে জমা পড়েছে মাত্র ৭ পয়েন্ট, বিদায় নিতে হয়েছে প্রথম পর্ব থেকেই। আর দলের এ বাদ পড়ার শোক সইতে না পেরে সাকিব (১৪) নামের এক স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (৬ জুলাই) ভোরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের মাইজকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাকিব বাংলাদেশ ক্রিকেট দলের পাগল সমর্থক ছিল। শুক্রবার রাতে বাংলাদেশ ও পাকিস্তান খেলায় বাংলাদেশ হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয়। প্রিয় দলকে এ আসরে দেখতে পারবে না এমন ক্ষোভে নানার বাড়ির লাকড়ির ঘরে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সাকিব। আত্মহত্যাকারী সাকিব মতলব উত্তর উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। শনিবার ইংরেজি প্রথমপত্রের পরীক্ষা ছিল তার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মতলব উত্তর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. নাহিদ হোসেন বলেন, খবর পেয়ে সাকিবের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর