হরতাল সফল করতে বামগণতান্ত্রিক জোটের বিক্ষোভ মিছিল

যশোরে গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে ডাকা হরতাল আগামিকাল(রোববার ০৭ই জুলাই)সফল করতে বিক্ষোভ মিছিল করেছে বাম গণতান্ত্রিক জোট।(শনিবার ০৬ই জুলাই) বিকালে শহরের টাউন হল ময়দান থেকে বিক্ষোভ মিছিলটি বের করেন জোটের নেতাকর্মীরা।মিছিলটি চিত্রা মোড়,বড়বাজার হয়ে চৌরাস্তা দিয়ে ফের টাউন হলে গিয়ে শেষ হয়।এছাড়া শহরে মাইকিং করে হরতাল সফল করতে সাধারণ মানুষের প্রতি আহবান জানানো হয়েছে।

মিছিলটি চিত্রা মোড়ে পৌঁছালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বাম গণতান্ত্রিক জোটের যশোরের সমন্বয়ক ও ইউনাইটেড কমিউনিস্ট লীগের জেলা সম্পাদক তসলিম- উর- রহমান,সিপিবির জেলা সভাপতি অ্যাডভোকেট আবুল হোসেন, বাসদ(মার্কসবাদী)জেলা সমন্বয়ক হাচিনুর রহমান ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের জেলা সমন্বয়ক শাহজাহান আলী।

সম্প্রতি গ্যাসের দাম বাড়িয়েছে সরকার।যাকে অযৌতিক দাবি করে রোববার সারাদেশে হরতালের ডাক দেয় বাম গণতান্ত্রিক জোট। জোটটির দাবি,গ্যাসের এই দাম বৃদ্ধির ফলে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়বে।ফলে জনজীবনে নেতিবাচক প্রভাব পড়বে।তাই আগামীকাল রোববারের হরতাল সফল করতে সাধারণ মানুষের প্রতি আহবান জানানো হয়।ইতোমধ্যে বিএনপি হরতালে তাদেরসাথে সমর্থন জানিয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর