২০, আগস্ট, ২০১৮, সোমবার | | ৮ জ্বিলহজ্জ ১৪৩৯

৪৯ ওভারে ৭ উইকেট হারিয়ে টাইগারদের সংগ্রহ….

আপডেট: আগস্ট ১০, ২০১৮

৪৯ ওভারে ৭ উইকেট হারিয়ে টাইগারদের সংগ্রহ….

আয়ারল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে আজ টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দল। ব্যাটিংয়ে নেমে শুরুতেই চাপে পড়ে বাংলাদেশ দল। ৩৪ রানের মাথায় দুই ওপেনার মিজানুর রহমান এবং জাকের হাসানের উইকেট হারায় বাংলাদেশ। ১০ রান করে জাকির হাসান এবং ২০ রান করে আউট হন মিজানুর রহমান। ৬২ বলে ৪২ রান করে আউট হন মুমিনুল হক। ২৫ বলে ১৫ রান করে আউট হন শান্ত। ৭৩ বলে ৭৩ রান করে আউট হন মিঠুন। ২১ বলে ২২ রান করে আউট হলেন আল-আমিন। ৯ বলে ৭ রান করে আউট হলেন সােইফদ্দিন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৪৯ ওভারে ৭ উইকেটে ২৭৫ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। ফজলে মোহাম্মদ ৬৯ এবং সানজামুল ইসলাম, ১ রানে অপরাজিত রয়েছেন

আয়ারল্যান্ড এ দল : অ্যান্ড্রু বালবিরনি, পিটার চেজ, ডেভিড ডেলনি, জর্জ ডকরেল, জনাথন গ্যাথ, শেন গেটেট, ট্রায়ন কেইন, গ্রাহাম কেনেডি, গ্যারি ম্যাকার্থি, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, জেমস ম্যাককুলাম, জেমস শ্যানন, সিমি সিং, হ্যারি টেক্টর, স্টুয়ার্ট থাম্পসন, লোরাকান টাকার।

বাংলাদেশ ‘এ’ দল : সৌম্য সরকার (টি-টোয়েন্টি অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, ফজলে মাহমুদ রাব্বি, মুমিনুল হক (ওয়ানডেতে অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, সৈয়দ খালেদ আহমেদ, শরিফুল ইসলাম, আল আমিন জুনিয়র, জাকির হাসান, নাঈম হাসান, সানজামুল ইসলাম, নুরুল হাসান সোহান, সাইফউদ্দিন, মিজানুর রহমান, সাইফ হাসান, তাসকিন আহমেদ।