সাতক্ষীরার দুই সাংবাদিকের সুস্থতা কামনায় কালিগঞ্জ প্রেসক্লাব

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার প্রথিতযশা দুই বিশিষ্ট সাংবাদিক দেশ টেলিভিশন ও বিডি নিউজের সাতক্ষীরা প্রতিনিধি শরিফুল্লাহ কায়সার সুমন ও ৭১ টেলিভিশন এর সাতক্ষীরা প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল দৈনিক সাতক্ষীরার সম্পাদক বরুণ ব্যানার্জি উচ্চ রক্তচাপ ও মিনি হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধিন সাংবাদিক শরিফুল্লাহ কায়সার সুমন ও সিবি হাসপাতালের সিইউতে বরুণ চিকিৎসাধীন আছেন সাংবাদিক বরুন ব্যানার্জি। তাদের আশু রোগ মুক্তি কামনা করে বিবৃতি দিয়েছেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সহ-সভাপতি নিয়াজ কওছার তুহিন, শেখ আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সহ সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুন, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর আলম, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মাদ উল্যাহ বাচ্চু, নির্বাহী সদস্য শেখ আবু হাবিব, নারায়ন চক্রবর্তি রাজিব, শেখ এস এম গোলাম ফারুক, মোদাচ্ছের হোসেন জান্টু। এছাড়াও বিবৃতি দিয়েছেন কালিগঞ্জ অনলাইন রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ ইমরান আলী, সাধারন সম্পাদক আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক শেখ সাব্বির আলম।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর