১১, ডিসেম্বর, ২০১৮, মঙ্গলবার | | ২ রবিউস সানি ১৪৪০

‘ক্ষমতা তো গেল, বেরোবেন কোন দিক দিয়ে’

আপডেট: আগস্ট ১০, ২০১৮

‘ক্ষমতা তো গেল, বেরোবেন কোন দিক দিয়ে’

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, ড. কামাল হোসেনরা মার্কিন যুক্তরাষ্ট্রকে সঙ্গে নিয়ে সরকার পতনের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। সম্প্রতি ঢাকায় মার্কিন রাষ্ট্রদূতকে নিয়ে কামাল হোসেনরা বৈঠকও করেছেন।

মন্ত্রী বলেন, স্কুল ছাত্রদের আন্দোলনের ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব দাবি মেনে নেয়ার পরও তারা সরকার পতনের ষড়যন্ত্র করেছে।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মোগড়া উচ্চ বিদ্যালয় মাঠে মোগড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী বলেন, ড. কামাল হোসেনরা এসকে সিনহাকে নিয়ে জুডিশিয়ালি ক্যু’র চেষ্টা করেছিলেন। কিন্তু সেই চেষ্টা নস্যাৎ করা হয়েছে।

তিনি বলেন, নতুন করে আবার সরকার পতনের গভীর যড়যন্ত্রের অংশ হিসাবে মার্কিন রাষ্ট্র্রদূতকে নিয়ে ঢাকার একটি বাসায় ড. কামাল হোসেনরা গোপন বৈঠক করে। পরে আমার মোবাইলে এসএমএস (ক্ষুদে বার্তা) পাঠিয়ে হুমকি দেয়া হয়েছে ‘ক্ষমতা তো গেল, বেরোবেন কোন দিক দিয়ে’!

আইনমন্ত্রী হুশিয়ার উচ্চারণ করে বলেন, আমাদের ভয় দেখিয়ে লাভ নেই। আমরা ছোট মন নিয়ে রাজনীতি করি না। আমরা জনগণকে নিয়ে, তাদের ভালোবাসায় রাজনীতি করি, আমাদের মন বিশাল। আমাদের ভয় দেখাতে আসবেন না।

আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নোয়াব মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামছুজ্জামান।

এছাড়াও আইনমন্ত্রীর এপিএস রাসেদুল কাউছার জীবন, আবুল কাশেম ভূঁইয়া, সেলিম ভূঁইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ্ ভূঁইয়া বাদল, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ তচ্ছন প্রমূখ উপস্থিত ছিলেন।