কালিগঞ্জে চায়ের দোকানে অগ্নি সংযোগ

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জের পাউখালি মোড়ে ‘‘মামা টি ষ্টোর’’ এ অগ্নি সংযোগের অভিযোগ উঠেছে। শনিবার রাত আনুমানিক সাড়ে ৩ টায় কে বা কাহারা মামা টি ষ্টোরের পিছনে তক্তার বেড়ায় পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়।

এসময় বিকট শব্দে পাউখালি মোড়ে দায়িত্বরত নাইটগার্ড গোলাম হোসেন ও আবু বক্কর দ্রুত হাজির হয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এঘটনায় মামা টি ষ্টোরের মালিক মহৎপুর গ্রামের মৃত শেখ আলিম বক্সের পুত্র শেখ আব্দুর রহমান (৫৪) বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যাক্তিদের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। দোকানের মালিক আব্দুর রহমান জানান, চায়ের দোকান ব্যবসায় তার পরিবারে জীবিকা নির্বাহ সহ সন্তানদের পড়ালেখার খরচ বহন করে থাকি।

আমার দোকান ঘরে আগুন লাগলে আমার ঘর সহ পাশ্ববর্তি আরো একাধিক দোকানে ব্যাপক ধরনের ক্ষয়ক্ষতি হতো। নাইটগার্ডদের সচেতনতার কারনে তারা দ্রুত এগিয়ে আসায় বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা পেয়েছে ব্যবসায়ীরা। আমার দোকানে ফ্রিজ, টেলিভিশন, মোটর সাইকেল, বাই সাইকেলসহ মুল্যবান মালামাল ছিল। এদিকে পাওখালী টি ষ্টোরে আগুন লাগার বিষয়ে জানতে চাইলে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর