২১, আগস্ট, ২০১৮, মঙ্গলবার | | ৯ জ্বিলহজ্জ ১৪৩৯

সিরাজগঞ্জে সদর এম,পি কর্তৃক হতদরিদ্রের মাঝে সোলার ও চেক বিতরণ

আপডেট: আগস্ট ১০, ২০১৮

সিরাজগঞ্জে সদর এম,পি কর্তৃক হতদরিদ্রের মাঝে সোলার ও চেক বিতরণ

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ সিরাজগঞ্জ সদর উপজেলার খোকসাবাড়ী ইউনিয়নের নদী ভাংগন কবলিত জনগোষ্ঠী গুনর গাঁতী গ্রামের দুঃস্হ ও হতদরিদ্রর ১৬৪ জনকে ৬ হাজার টাকার চেক ২০ জনকে সোলার প্রদান করা হয়েছে।

১০আগস্ট শুক্রবার সকালে খোকসাবাড়ীর লেবুর মোড় এলাকায় চেক ও সোলার বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাাদক( ভারপ্রাপ্ত) ও সদর আসনের এম,পি অধ্যাপক ডাঃমোঃ হাবিবে মিল্লাত মুন্না। তিনি বলেন,জনগনের পাশে থাকা,কিছু দেওয়া,দেশের উন্নয়ন করা, উন্নয়ন এখন গ্রামবাংলায় দৃশ্যমান। ঘরে ঘরে বিদুৎ দেওয়া,শিক্ষার্থীদের বিনাবেতনপড়া উপবৃত্তি,ভাতা দেওয়াই মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা সরকারের কাজ। তাই আগামী সংসদ নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে সবাই নৌকা মার্কায় ভোট দিবেন।

এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন।বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন,উপজেলা নির্বাহী অফিসার সরকার মোহাম্মদ রায়হান, পৌর আঃ লীগর সভাপতি হেলাল উদ্দিন।অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন,ইউনিয়ন আঃলীগের সাধারন সম্পাদক ও ইউ’পি চেয়ারম্যান রাশিদুল হাসান রশিদ মোল্লা।