ট্রাকের নিচে প্রাণ গেল পরিচ্ছন্নতা কর্মীর

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): ঢাকার আশুলিয়ায় বালি ভর্তি ট্রাকের চাপায় নয়ন শেখ (৩৩) নামে এক পরিচ্ছন্নকর্মী নিহত হয়েছেন। শনিবার (৬ জুলাই) সকালে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের টংঙ্গাবাড়ী এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত নয়ন শেখ পঞ্চগড় জেলার সদর থানার পাহারড়পুর গ্রামের আতিউর রহমানের ছেলে। বর্তমানে তিনি সাভারের বাংক টাউন এলাকায় ভাড়া বাড়ীতে থেকে বিভিন্ন আবাসিক বাসা-বাড়ির সেপটি ট্যাংক পরিস্কার করার কাজ করে আসছিলেন বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মোঃ সাজ্জাদুর রহমান জানান, শনিবার সকালে আশুলিয়া থেকে বালি ভর্তি বাইপাইলগামী একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে সড়কের উপর দাঁড়িয়ে থাকা পথচারী নয়নকে চাপা দেয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় নয়নকে উদ্ধার করে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও চালক পালিয়ে গেছে।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর