১৮, ডিসেম্বর, ২০১৮, মঙ্গলবার | | ৯ রবিউস সানি ১৪৪০

সিরাজদিখানে ফের টেটা বল্লম সংঘর্ষ, পুলিশ সদস্যসহ আহত-১৩

আপডেট: আগস্ট ১০, ২০১৮

সিরাজদিখানে ফের টেটা বল্লম সংঘর্ষ, পুলিশ সদস্যসহ আহত-১৩

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নে মোল্লাকান্দি বালুচর গ্রামে আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের মুল হোতাদের গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ। ৮ আগস্ট বুধবার সন্ধ্যা ৭টায় উপজেলার মোল্লাকান্দি বালুচর গ্রামের আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে টেটা বল্লম সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রায় দু-পক্ষের ১০ জন টেটা বিদ্ধ হয়ে আহত হয়। খবর পেয়ে সিরাজদিখান থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে দু-পক্ষের লোকজন পুলিশের গাড়ী ভাংচুর ও ৩জন পুলিশ সদস্যকে আহত করে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, সংঘর্ষ চলাকালীন উপজেলার মোল্লাকান্দি বালুচর থেকে দু-পক্ষের ১৪ জনকে আটক করে থানায় নিয়ে আসা হলে ওই ঘটনায় সিরাজদিখান থানার এস আই মোঃ সোহেল রানা বাদী হয়ে ৫৮ জনকে আসামী এবং ২০০ জনকে অজ্ঞাতনামা আসামী করে লিখিত অভিযোগ দারের করলে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম নিয়মিত মামলা রুজু করে আটক ব্যক্তিদের কোর্টে প্রেরণ করা হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার সিরাজদিখান (সার্কেল) মোঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পুলিশ গেলে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালামের গাড়ী ভাংচুর করে এবং পুলিশকে লক্ষ্য করে হামলা চালায় দু-পক্ষের লোকজন। এতে আমাদের ৩জন পুলিশ সদস্য আহত হয়। এই ঘটনায় ৫৮ জনকে আসামী এবং ২০০ জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে দু-পক্ষের ১৪ জনকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।