নৌকার প্রার্থীকে গুলি করে হত্যা

রাঙামাটির কাপ্তাইয়ে আওিয়ামী লীগ মনোনীত এক ইউপি চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার (১৬ অক্টোবর) দিনগত রাত ১টার দিকে উপজেলার চিৎমরম ইউনিয়নের আগাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির নাম নেথোয়াই মারমা (৬০)।

নিহত নেথোয়াই মারমা চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন। আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া ইউপি নির্বাচনে তিনি আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পেয়েছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত ১টার দিকে একদল অস্ত্রধারী সন্ত্রাসী চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও একই ইউনিয়নের ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী নেথোয়াই মারমার বাড়িতে ঢুকে গুলি করে হত্যা করে।

কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুচাইন চৌধুরী জানান, নেথোয়াই মারমা শনিবার মনোনয়নপত্র জমা দিতে এলাকায় গিয়েছিলেন। এ হত্যাকাণ্ডের জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে (জেএসএস) দায়ী করেছেন তিনি।

তবে এ বিষয়ে জেএসএসের কোনো নেতার বক্তব্য পাওয়া যায়নি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর