১৪ ইউপিতে আ’লীগের প্রার্থী হতে চান ১৬৪ জন

ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে মনোনয়নের জন্য সুপারিশ প্রত্যাশা করে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের কাছে আবেদন করেছেন ১৬৪ জন। শনিবার (১৬ অক্টোবর) উপজেলা পরিষদ চত্বরের সেমিনার হলে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে এই কার্যক্রম শেষ হয়।

সাংগঠনিক সূত্রে শেষ খবর পাওয়া পর্যন্ত, প্রাগপুর ইউনিয়নে ৮ জন, মথুরাপুর ইউনিয়নে ১১ জন, ফিলিপনগর ইউনিয়নে ১৪ জন, মরিচা ইউনিয়নে ১৩ জন, হোগল বাড়িয়া ইউনিয়নে ১৩ জন, চিলমারী ইউনিয়নে ৯ জন, রামকৃষ্ণপুর ইউনিয়নে ৮ জন, আড়িয়া ইউনিয়নে ৯ জন, দৌলতপুর ইউনিয়নে ১৮ জন, পিয়ারপুর ইউনিয়নে ৯ জন, খলিশাকুন্ডী ইউনিয়নে ৭ জন, আদাবাড়িয়া ইউনিয়নে ১২ জন, রিফায়েতপুর ইউনিয়নে ১৯ জন এবং বোয়ালিয়া ইউনিয়নে ১৪ জন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর এই আবেদন জমা দেয়। যার মধ্যে বিভিন্ন ইউনিয়নে ৬জন নারী আবেদনকারী রয়েছেন।

নারী আবেদনকারীদের মথুরাপুরে ১ জন, চিলমারীতে ১জন, ফিলিপনগরে ১জন, প্রাগপুরে ১ জন, আড়িয়ায় ১জন এবং রিফায়েতপুরে ১ জন। আগামী ২৮ নভেম্বর উপজেলার ১৪টি ইউনিয়নে চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থী নির্বাচনে ভোট গ্রহণের সিদ্ধান্ত জানিয়েছে নির্বাচন কমিশন।

সহ-দফতর সম্পাদক শরীফুল ইসলাম জানান, ১৬ অক্টোবরই এই আবেদন গ্রহণের শেষ সময় ছিলো। যাচাই-বাছাই করে সঠিক এবং দলীয় আবেদনগুলো পরবর্তী ধাপে যাবে।

এ প্রসঙ্গে বিভিন্ন বিশ্বাসযোগ্য সুত্রে জানা গেছে, অধিকাংশ আবেদনকারীই খোদ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী। তবে, উপজেলা কমিটির এই আয়োজনে শেষের দিকের আলোচনায় বিভিন্ন ব্যক্তি প্রসঙ্গে অনুপ্রবেশের অভিযোগ তোলা হয় বলেও জানা গেছে। পাশাপাশি, সকল ইউনিয়নেই তরুণ ও নতুন প্রার্থীর অংশগ্রহণ মোটা দাগে।

দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি গণমাধ্যমকে বলেন, ঐক্যবদ্ধ ভাবে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগকে এগিয়ে নিয়ে যাওয়া হবে, ত্যাগী,আদর্শবান ও জনপ্রিয় ব্যক্তিদের দৌলতপুরের লোকজন চেয়ারম্যান হিসাবে দেখতে চাই। সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

সরোয়ার পারভেজ/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর